কঙ্গনার ছবি ফাঁস

নভেম্বর ১, ২০১৭
Spread the love

বিনোদন ডেস্ক

মণিকর্নিকা ছবিতে কঙ্গনার এক্সক্লুসিভ লুকস ফাঁস হয়ে গেল সামাজিক মাধ্যমে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। সম্প্রতি কঙ্গনা ব্যস্ত ঐতিহাসিক প্রেক্ষাপটের ওপর তৈরি হওয়া মণিকর্নিকার ছবির শুটিং নিয়ে। যেখানে কঙ্গনাকে দেখা যাবে রাণী লক্ষ্মীবাঈয়ের ভূমিকায় অভিনয় করতে। সেই ছবি সামাজিক মাধ্যমে ছবি ফাঁস হয়েছে। 

ইনস্টাতে কঙ্গনার একটি ফ্যান ক্লাবই এই ছবি ভাইরাল করেছে। ছবিতে দেখা যাচ্ছে কুইন খ্যাত এই অভিনেত্রী সাদা পোশাক পরে রয়েছেন, তার সঙ্গে পাগড়ি এবং মানানসই গয়না। সঙ্গে রয়েছে তরোয়ালও। সূত্র মারফত জানা গিয়েছে, জয়পুরের অম্বর দুর্গে এই ছবির শুটিং চলছে। বাহুবলি সিরিজ ও বজরঙ্গী ভাইজান খ্যাত ছবির লেখক কে বিজেয়েন্দ্র এই মণিকর্নিকা ছবির পরিচালক।

মণিকর্নিকায় কঙ্গনার ছবি ভাইরাল হওয়ার আগে রাণী লক্ষ্মীবাঈয়ের রূপে কঙ্গনার একটি স্কেচ বহুমাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। চলতি বছরের জুলাইতে এই ছবির শুটিং চলাকালীন কঙ্গনা আহত হন। তরোয়ালের যুদ্ধের শুটিং করতে গিয়ে তাঁর শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। ১৫টি সেলাই পড়ে তাঁর কপালে এবং তিনি বেশ কিছুদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। সেখান থেকে খুব শীঘ্রই সুস্থ হয়ে আবার তিনি মণিকর্নিকার শুটিংয়ে মনোনিবেশ করেছেন।

এই ছবির জন্য তিনি ঘোড়ায় চড়া এবং তরোয়াল চালানোও শিখেছেন। কঙ্গনার পাশাপাশি এ ছবিতে অভিনয় করতে দেখা যাবে টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডেকে। আগামী বছরের এপ্রিল মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।