• Home  / 
  • বরিশাল  / 

বঙ্গোপসাগরে ট্রলার ডুবিতে নিখোঁজ চার জেলের তিন জনের লাশ উদ্ধার

ডিসেম্বর ১৩, ২০১৭
Spread the love

আয়না ২৪ আমতলী প্রতিনিধি

বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে এফবি হাওলাদার নামের একটি মাছ ধরা ট্রলার নিম্ন চাপের কবলে পরে ডুবে নিখোঁজ চার জেলের মধ্যে তিন জেলের সন্ধান পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাতটার দিকে তালতলীর নিদ্রা সকিনা থেকে প্রায় ৩০ কিলোমিটার দুরে লাল দিয়ার চর সংলগ্ন এলাকায় লাশ ভাসতে দেখে জেলেরা ফকির হাটে খবর দেয়। স্থানীয় লোকজন রাত নয়টার দিকে সাগর থেকে লাশ তিনটি উদ্ধার করে তীরে নিয়ে আসে। নিখোঁজ চার জেলের মধ্যে উপজেলার ছোট আমখোলা গ্রামের জসিম উদ্দিন, শাহিন মিয়া ও বড় আমখোলা গ্রামের আশিকুর রহমান কিরনের লাশ উদ্ধার করা হয়েছে। অপর নিখোঁজ আলী হোসেনের কোন সন্ধান পাওয়া যায়নি।

জানা গেছে, তালতলী উপজেলার বড় আমখোলা গ্রামের জাহাঙ্গীর হোসেনের এফবি হাওলাদার নামের একটি মাছ ধরা ট্রলার গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) গভীর বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়। সাগরে নি¤œচাপের সৃষ্টি হওয়ার খবর পেয়ে শনিবার ট্রলারটি তীরে ফিরে আসার সময় ঢেউয়ের কবলে পরে ডুবে যায়। এতে ট্রলারসহ চার জেলে জসিম উদ্দিন, মোঃ আলী হোসেন, শাহিন মিয়া, ও আশিকুর রহমান কিরণ নিখোঁজ হয়।

তালতলী ফকিরহাট মৎস্যজীবি সমিতির সহ-সভাপতি আবদুস ছালাম মিয়া জানান নিদ্রা সকিনা থেকে প্রায় ৩০ কিলোমিটার দুরে লাল দিয়ার চরে তিনটি লাশ ভাসতে দেখে জেলেরা ফকিরহাটে খবর দেয়। পরে স্থানীয় লোকজন লাশ উদ্ধার করেছে।
তালতলী থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, নিখোঁজ চার জেলের মধ্যে তিন জনের লাশ উদ্ধার করা হয়। তিনি আরো জানান ওই রাতেই লাশ পারিবারিক ভাবে দাফন করা হয়েছে।