রাজাপুরে কিশোরীর রহস্যজনক মৃত্যু!

অক্টোবর ৩, ২০১৭
Spread the love

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে মুক্তা মনি (১৪) নামে এক কিশোরীর রহস্য জনক মৃত্যু হয়েছে। সে উপজেলার শুক্তাগড় মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী ও একই এলাকার মো. গোফরান হোসেনের মেয়ে।
স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, পরিবারের সাথে অভিমান করে সোমবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই কিশোরী। পরে স্বজনরা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এ বিষয়ে জানতে চাইলে দুই ধরনের মন্তব্য করেছে মুক্তার স্বজনরা। তারা প্রথমে বলেছে অসুস্থ্যতা থেকে মুক্তার মৃত্যু হয়েছে। আবার পরবর্তীতে বলেছে মুক্তা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাই বিষটি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, মুক্তা তার দরিদ্র বাবার মেধাবী মেয়ে। তাদের ঘরে টেলিভিশন না থাকায় সোমবার রাতে পাশের বাড়ি টিভি দেখতে যায় সে। সেখানে মুক্তা নিজেই টেলিভিশনে বিদ্যুৎ সংযোগ দিলে টেলিভিশনটিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। এ ঘটনায় মুক্তার বাবা-মা সেই রাতেই মুক্তাকে গালমন্দ ও মারধর করেছে। মারধরের কারনে মুক্তার মৃত্যু হয়ে থাকতে পারে অথবা মারধরের পর অভিমান করে মুক্তা আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়দের ধারনা।

এ বিষয়ে জানতে চাইলে রাজাপুর থানা পরিদর্শক (ওসি) শেখ মুনির উল গীয়াস বলেন, কিশোরীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে।