ঝালকাঠিতে বন্দুকযুদ্ধে যুবক নিহত

জুলাই ১১, ২০১৭
Spread the love

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠি সদর উপজেলার বেড়পাশা গ্রামে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। পুলিশ বলছে, নিহত যুবক ডাকাত দলের সদস্য। সোমবার দিবাগত রাত ৩টার দিকে ঝালকাঠি সদর উপজেলার বেড়পাশা নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩৫ বছর বলে জানিয়েছে পুলিশ।
পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাঁরা হলেন, ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) এজিএম ফারুক আলম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মেহেদী ও বাপ্পী। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশের বক্তব্য, সোমবার দিবাগত রাতে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের বেড়পাশা এলাকায় পুলিশের টহল দলের সামনে পড়ে একদল ডাকাত। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে ডাকাতদল পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদলের এক সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
সদর থানার ওসি তাজুল ইসলাম জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি শাটারগান, একটি গুলি, একটি চায়নিজ কুড়াল, একটি করাত, একটি রেঞ্জ ও একটি ছুরি উদ্ধার করে।
এ বিষয়ে জানতে চাইলে ঝালকাঠির জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার এম এম মাহামুদ হাসান বলেন, সম্ভবত ওই এলাকার কোনো বাড়িতে অথবা নৈশকোচে ডাকাতির জন্য একদল লোক ওঁত পেতে ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি চালালে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত যুবকের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।