• Home  / 
  • জাতীয়  / 

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়ায় হেরোইনসহ সরকা‌রি কর্মচারী আটক

Spread the love

আয়না২৪ প্রতিবেদন

বৃহস্পতিবার রা‌তে ১১ পুরিয়া হেরোইনসহ মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় গওলা এলাকা থেকে ম‌নিরুজ্জামান ম‌নির (৩২) নামে এক সরকারি কর্মচারী‌ ও তার চাচাতো ভাই আব্দুল খালেককে (৩৯) আটক করেছে পুলিশ।

আটক মনির সাটুরিয়া উপজেলা কৃষি অফিসের অফিস সহকারী কাম ক‌ম্পিউটার অপা‌রেটর হিসেবে কর্মরত আছেন। তিনি ঢাকার ধামরাই উপজেলার গাগুটিয়া এলাকার নাজিমুদ্দিনের ছেলে।

সাটুরিয়া থানার ডিউটি অফিসার এসআই মনোয়ার হোসেন জানান, মনির একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার রা‌তে গোপন সংবাদের ভিত্তিতে সাটু‌রিয়া উপজেলার গওলা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় মনির পুলিশের সঙ্গে খারাপ আচরণ করে পা‌লি‌য়ে যাওয়ার চেষ্টা কর‌লে উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে সাটুরিয়া থানা থেকে অতিরিক্ত পুলিশ গি‌য়ে তাকে আটক ক‌রে নি‌য়ে আসে এ সময় তার সঙ্গে থাকা চাচাতো ভাই আব্দুল খালেককেও আটক করে পুলিশ।

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) তদন্ত হাসমতউল্ল্যা জানান, আটক মনিরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পুলিশকে আক্রমণের দায়ে মামলা দা‌য়ে‌রের প্রক্রিয়া চলছে। তবে আটক তার চাচাতো ভাই খালেক নি‌র্দোষ হওয়ায় তার কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।