• Home  / 
  • জাতীয়  / 

মাদক সেবনকালে সোহরাওয়ার্দী উদ্যানে শিক্ষার্থী সহ আটক ২৬ জন

Spread the love

আয়না২৪ প্রতিবেদন

গতকাল রাত ৯টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মাদকবিরোধী অভিযানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের গত কমিটির সহ-সভাপতি গোলাম রাব্বীসহ ২৬ জন মাদকসেবীকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

আটককৃতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচজন ও হাবিবুল্লাহ বাহার কলেজের একজন শিক্ষার্থী রয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে তাদের আটক করা হয় বলে শাহবাগ থানা সূত্রে জানা গেছে।

খবর পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আটকদের থানা থেকে ছাড়াতে গিয়ে ব্যর্থ হয়েছেন মুহসীন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানী। তাকে থানায় প্রবেশ করতে দেয়া হয়নি বলেও থানার একটি সূত্রে জানা গেছে।

সন্ধ্যার পর সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশে নিষেধাজ্ঞা থাকলেও আটককৃতরা সেখানে প্রবেশ করে মাদক সেবন করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে ২৬ জনকে হাতেনাতে ধরে ফেলে।

আটককৃতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচজন হলেন সংগীত বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র সুজন সরকার (মুহসীন হল, রুম নম্বর ৩২৯), আইন বিভাগের মাস্টার্সের ছাত্র রেজোয়ানুল হক চৌধুরী (মুহসীন হল- ৪৫৪), বাংলা বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র আনোয়ার হোসেন (মুসহসীন হল- ৪(খ)), উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র আরিফুল ইসলাম (অমর একুশে হল- ৪১৯) এবং নবায়ণ যোগ্য শক্তি ইনস্টিটিউটের মাস্টার্সের ছাত্র ফয়সাল হক (শহীদুল্লাহ হল)। আর হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র মু. ফজলে রাব্বী ভূঁইয়া। আটক বাকি ১৯ জনের কেউ ছাত্র নয় বলেও শাহবাগ থানার একটি সূত্র নিশ্চিত করেছে।