বেতাগী উপজেলাজুড়ে ডাকাত আতঙ্ক আটক ২

জুলাই ১, ২০১৭
Spread the love

বেতাগী প্রতিনিধি 

 শুক্রবার গভীর রাতে বরগুনার বেতাগী উপজেলার উপজেলার বিভিন্ন গ্রামে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়ে। হোসনাবাদ এলাকায় গুলির শব্দ শুনে এই আতঙ্ক ছড়ায়।

পরে হোসনাবাদ, বুড়ামজুমদার, কাজিরাবাদ, মোকামিয়া, সরিসামুড়ি ইউনিয়নের সর্বত্র এই আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় এসব এলাকার মসজিদের মাইকে ডাকাতদের উপস্থিতির কথা প্রচার করলে রাতভর গ্রামের লোকজন এলাকায় পাহারা দেয়।

একইসঙ্গে বরগুনা বরগুনা সদর  বেতাগী থানার পুলিশ যৌথভাবে ডাকাতদের গ্রেপ্তারের অভিযান চালায়। রাত ১ টার দিকে পুলিশ স্পিডবোটে পার্শ্ববর্তী বিষখালি নদীর কালিকাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রলারসহ ডাকাত সন্দেহে মিলন ও শাহিন নামে দুই ব্যক্তিকে আটক করে। 

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, বরগুনা জেলা পুলিশের বিশেষ টিম ও বেতাগী পুলিশের সহযোগীতায় উপজেলার কালিকাবাড়ি ও আলিয়াবাদ নদীতে স্পীডবোটযোগে অভিযান চালিয়ে একটি ট্রলার থেকে মিলন এবং শাহীন নামের দুজনকে আটক করতে সক্ষম হয়েছি। আটক দুজনেই পার্শ্ববর্তী জেলা পটুয়াখালীর মির্জাগঞ্জ এলাকার বাসিন্দা। মাস খানেক আগে আরেকটি ডাকাতি মামলা থেকে জামিনে বেরিয়েছে তারা। আটক দুজনের নামে ডাকাতিসহ বিভিন্ন অপরাধে সাতটি মামলা রয়েছে।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে তাদের সঙ্গে  আরো ৯ জনকে কালিকাবাড়ির কোনো এক স্থানে, নদীতীরে নামিয়ে দিয়েছে তারা। তাদের ধারনা, এখনও পর্যন্ত লুকিয়ে থাকা ওই ৯ জনের সঙ্গে অন্তত দুটি আগ্নেয়াস্ত্র থাকতে পারে।