সাময়িকীর প্রচ্ছদে অন্তঃসত্ত্বা সেরেনা!

Spread the love

আয়না২৪ ডেস্ক

বিখ্যাত ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে এবার নিজের অন্তঃসত্ত্বাবস্থার অবয়ব নিয়ে হাজির হলেন মার্কিন টেনিসের অগ্নিকণ্যা  খ্যাত সেরেনা উইলিয়ামস। সাময়িকীটির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী আগষ্ট সংখ্যার প্রচ্ছদ হয়ে আসছেন ‘অন্তঃসত্ত্বা সেরেনা উইলিয়ামস’। তবে প্রচ্ছদের সেই ছবিতে পুরোপুরি নগ্ন হয়েই পোজ দিয়েছেন এই হবু মা।
 
গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেন জয়ের পর হাঁটুর চোটের কথা বলে আর কোর্টে নামেননি উন্মুক্ত যুগে সবচেয়ে বেশি গ্র্যান্ড স্লাম একক জেতা এই টেনিস তারকা। এর আগে অবশ্য একটি টুইট বার্তাকে ঘিরে গুঞ্জন ছড়িয়ে পড়েছিলো, শুরু হয়েছিলো নানা আলোচনা। কারণ টুইটারে ওই বার্তায় তিনি এখন গর্ভবতী এমন ইঙ্গিত দিয়েছেন বলে মনে করা হচ্ছিলো। এতে তিনি নিজের একটি ছবিতে লিখেছেন ২০ সপ্তাহ। যদিও পরে কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে ফেলেন তিনি।
তবে ভ্যানিটি ফেয়ার সাময়িকীকে সেরেনা জানিয়েছেন, কোর্টের পাশে অনুশীলনের একপর্যায়ে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তার আগে গর্ভধারণের বিষয়টি বুঝতেই পারেননি। 
টুইটারে পূর্বের ছবি প্রকাশের পর তার প্রতিনিধি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন যে আসছে শরতেই নতুন অতিথির আলোয় আলোকিত হবে সেরেনার ঘর। এর অর্থ হলো তিনি জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন গর্ভবতী অবস্থায়। আর গর্ভবতী হওয়ার কারণে অন্তত তিনটি টুর্নামেন্টে ফ্রেঞ্চ ওপেন, উইম্বলডন ও ইউএস ওপেনে দেখা যাবে না এই টেনিস তারকাকে। 
 সেরেনা উইলিয়ামস ও রেড্ডিট এর সহ প্রতিষ্ঠাতা ৩৩ বছর অ্যালেক্সি ওহানিয়ান গত ডিসেম্বরেই বাগদান সেরে ফেলেছেন। ভ্যানিটি ফেয়ার ও বিবিসি।