অপু ইসলামের ভিন্নমাত্রার ঈদ

Spread the love

আয়না২৪ বিনোদন ডেস্ক

শাকিব খানকে বিয়ে করার পর নতুন পরিচয়ে  গণমাধ্যমের সামনে এসেছেন অপু বিশ্বাস। ধর্ম পরিবর্তনের পর এখন তার নতুন নাম অপু ইসলাম। একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে ঢাকাতেই ঈদ করবেন বলে  জানিয়েছেন তিনি।

অপু ইসলাম বলেন, তারকা খ্যাতির আগে এবং চলচ্চিত্রে কাজের প্রথম দিনগুলোতে মার্কেট-বিপণিকেন্দ্রে নিজেই গিয়ে পছন্দসই নতুন পোশাক কেনা হতো আমার। এমনকি দেশের বাড়ি বগুড়া থাকার সময় বান্ধবীদের সঙ্গে নিয়ে শপিং করেছি। এবারের ঈদটি সম্পূর্ণ ভিন্ন ধরনের। কারণ এবার প্রথম ঈদ হচ্ছে আমার সন্তান জয়ের সঙ্গে। ওর জন্য গুলশানের জারা ফ্যাশন হাউস থেকে নতুন পোশাক কিনেছি। কিছুদিন আগে আমি একটা নতুন গাড়ি কিনেছি। কাছের আত্মীয়-স্বজনের জন্য এরইমধ্যে ঈদ পোশাক কেনা হয়েছে। অনেককে বাসায় ঈদ উপহার পৌঁছে দিয়েছি। আমার নিজের পোশাক কেনার চেয়ে অন্যের জন্য উপহার দিতে খুব ভালো লাগে। শাকিব খান শুটিংয়ের কাজে লন্ডনে রয়েছেন। তাই ঈদে ঢাকায় থাকতে পারছেন না।

 এবারের ঈদে অপু ইসলাম অভিনীত ‘রাজনীতি’ ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে। এ বিষয়ে অপু বলেন, ঈদে আমার নতুন ছবি ‘রাজনীতি’ মুক্তি পাচ্ছে। এটি একটি মৌলিক গল্পের ছবি।  সিনেমা হলে গিয়ে দর্শক সারিতে বসে ছবি দেখার ইচ্ছে রয়েছে আমার। বুলবুল বিশ্বাস পরিচালিত নতুন এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। বাংলা চলচ্চিত্রের দর্শক এবং আমার ভক্তরা ঈদে এবার সিনেমা হলে গিয়ে ছবিটি দেখুক এটাই আমার চাওয়া। ঈদের খুশিতে কোনো অপূর্ণতা নেই আমার। আমি বেশ ভালো আছি।