আমতলীতে বাবাকে চিকিৎসা করিয়ে বাড়ি ফেরা হলো না ছেলের

Spread the love

আমতলী প্রতিনিধি

বরগুনার তালতলী উপজেলা ছোট ভাইজোড়া গ্রামের পারভেজ সরদার (৩৮) ক্যানসার আক্রান্ত বাবাকে চিকিৎসা করাতে নিয়ে গিয়েছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসা শেষে বাবাকে নিয়ে অ্যাম্বুলেন্সে করে বাড়ি ফিরছিরছিলেন পারভেজ।

কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস তাঁর আর বাড়ি ফেরা হল না। তাঁদের বহনকারী অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলে মারা যান পারভেজ। এতে আহত হন পারভেজের অসুস্থ বাবা, দুই ভাই, বোন-ভগ্নিপতি ও অ্যাম্বুলেন্সটির চালক। 

আজ  রোববার সকালে  বরিশাল-কুয়াকাটা মহাসড়কের ব্রিকফিল্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বরগুনার তালতলী উপজেলার ছোট ভাইজোড়া গ্রামের সোহরাব সরদার (৬০) ক্যানসারে আক্রান্ত হওয়ার পর তাঁর চিকিৎসা করানোর জন্য সম্প্রতি ঢাকায় নেওয়া হয়। বড় ছেলে পারভেজ সরদার বাবাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে একটি বেসরকারি  অ্যাম্বুলেন্সে করে বাড়ি ফিরছিলেন।

রোববার সকাল সাড়ে ৬টার দিকে অ্যাম্বুলেন্সটি বরিশাল-কুয়াকাটা মহাসড়কের আমতলী ব্রিকফিল্ড এলাকায়   এলে নিয়ন্ত্রল হারিয়ে রাস্তার পার্শ্বের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে পারভেজ সরদার নিহত হন। গুরুতর আহত হন তাঁর বাবা সোহরাব সরদার (৬০), ভাই ইসমাইল সরদার (৩৫) বোন তাসলিমা আক্তার (২৮), ভগ্নিপতি জাফর মিয়া (৩৫), বন্ধু মনির হোসেন (৩৬) ও অ্যাম্বুলেন্সটির চালক আলী আকবর (৩০) । স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ উল্যাহ বলেন, নিহত পারভেজের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।অ্যাম্বুলেন্সটি উদ্ধারের চেষ্টা চলছে।