• Home  / 
  • বিশ্ব  / 

ভ্যাম্পায়ার নয় রক্ত পান করেন এই নারী! (দেখুন ভিডিওসহ)

নভেম্বর ২৫, ২০১৬
Spread the love

আয়না২৪ ডেস্ক

রক্তখেকো   ভ্যাম্পায়ারের নাম আমরা কমবেশী সবাই শুনেছি।  কিন্তু মানুষ কি ভ্যাম্পায়ারের মত রক্ত পান করে! এমন কখনো শোনা যায়নি। এবার অস্ট্রেলিয়ায় এমন এক নারীর সন্ধান মিলেছে যিনি  সত্যিই রক্ত পান করেন। জর্জিনা কন্ডন নামে  নারী নিজেই নিজের রক্ত পান করেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর বলা  হচ্ছে, জর্জিনা নামের এই  নারী  ছোটবেলা থেকেই রক্তাল্পতায় ভোগেন। ফলে, নিজের রক্ত পান করে মানসিক শান্তি পান তিনি। খুব অল্প বয়স থেকেই নিজের রক্ত পান করে চলেছেন এইনারী। কখনও ইনজেকশনের  সূচ দিয়ে  নিজের  শিরা থেকে রক্ত তুলে এনে আবার কখনও নিজেকে আহত করে রক্ত পান করেন।   তবে সবসময় চাইলেও যে রক্ত পান করতেন পারেন, এমনটা  কিন্তু নয়। কারণ রক্তাল্পতার অন্যতম লক্ষণ শরীরে রক্তের অভাব।  জর্জিনা যখন গথিক আন্ডারগ্রাউন্ড ক্লাবে যান, তখন অনেকেই না কি তাঁকে নিজেদের রক্ত উৎসর্গ করতে চেয়েছে তাঁর এই ঘটনা জানার পর। জর্জিনা নিজেই জানিয়েছেন সেই কথা। কিন্তু, তিনি আজ পর্যন্ত অন্য কারও রক্ত গ্রহণ করে পান করেননি।

বিষ্ষয়কর হল, দিনের পর দিন জর্জিনা রক্ত পান করে চললেও    তিনি  কখনও ভ্যাম্পায়ার বা পৈশাচিক কোনও কিছুর সঙ্গে নিজের তুলনা করেন না।  নিজেকে দেবী বলতেই বেশি স্বচ্ছন্দ্ তাঁর। যখন  তিনি  দৈব সত্বায় থাকেন  তখন তাঁর নাম এসথার। গডেস এসথার। এই দেবীকে বলা হয় নবজীবনের দেবী। জর্জিনা কন্ডনের এই নিজ রক্তপান ঘটনাটির সঙ্গে নতুন জীবন লাভের একটা সাদৃশ্য রয়েছে।

https://www.youtube.com/watch?v=WWZrUop2TME