জর্জিনাকেই জীবনসঙ্গিনী করছেন রোনাল্ডো?

Spread the love

আয়না২৪ ডেস্ক

খোলাখুলি কথা বলতেই বরাবর ভালবাসেন তিনি। তা  ফুটবল নিয়েই হোক অথবা ব্যক্তিগত জীবন নিয়ে। গণমাধ্যমের  সামনে কখনো রাখঢাক করতে দেখা যায়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। মাঠে ও মাঠের বাইরে তাঁর আচরণ ও স্বভাবের জন্য সমালোচিতও হন মাঝে-মধ্যেই। কিন্তু রিয়াল তারকার তাতে কিছু আসে যায় না। ইরিনা শায়েকের সঙ্গে তাঁর সম্পর্কের কথাও যেমন জানিয়েছিলেন তেমনই এবার নতুন গার্লফ্রেন্ডের সঙ্গে ফ্যানদের পরিচয় করিয়ে দিলেন সি আর সেভেন।

বৃহস্পতিবার তিনি নতুন বান্ধবী জর্জিনার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। যেখানে বান্ধবীকে জড়িয়ে রয়েছেন ফুটবলের সুপারস্টার। ক্যাপশনে একটি ভালবাসার চিহ্ন দিয়েই যা বোঝানোর বুঝিয়ে দিয়েছেন তিনি। আর এনিয়ে শুরু হয়েছে আলোচনার ঝড়। অনেকে প্রশ্ন তুলেছেন তাহলে কি জর্জিনাকেই জীবনসঙ্গিনী করছেন রোনাল্ডো?

পাঁচ বছর পর লা লিগা এসেছে তাঁর ক্লাব রিয়াল মাদ্রিদে। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মঞ্চে নামতে এখনও খানিকটা দেরি আছে। আর তার মাঝেই বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন পর্তুগিজ স্ট্রাইকার। সে খবরই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের মধ্যে দিয়ে ভক্তদের জানালেন রোনাল্ডো। জর্জিনা রডরিগেজের সঙ্গে সম্পর্ক বছর খানেকের।

ফিফা ফুটবল অ্যাওয়ার্ডের অনুষ্ঠানেও জর্জিনাকে দেখা গিয়েছিল রোনাল্ডো ও তাঁর ছেলের পাশে। ২২ বছরের মডেলের সঙ্গে ডেট করছিলেন তিনি  । কিন্তু এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একসঙ্গে ছবি তুলে কখনও পোস্ট করেননি।  বৃহস্পতিবার তিনি জর্জিনার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। যেখানে বান্ধবীকে জড়িয়ে রয়েছেন বিশ্ব ফুটবলের এই  সুপারস্টার। 

https://www.instagram.com/p/BUhvaQulaPd/

গতবছর জুনে মাদ্রিদে একদিন শপিং করতে গিয়ে হঠাতই রোনাল্ডোর সঙ্গে দেখা হয় জর্জিনার। আর প্রথম দেখাতেই চোখ আটকে যায় সিআর সেভেন-এর। তারপর থেকে নানা অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। জুনিয়র রোনাল্ডোর সঙ্গে ব্রুনেটের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ।

সম্প্রতি একটি নামী মডেলিং এজেন্সির সঙ্গে যুক্ত জর্জিনা তাঁর বয়ফ্রেন্ডের বিশেষ মুহূর্তে হাজির থাকতে ঠিক সময় বের করে নেন। গত মার্চে মেদেইরা বিমানবন্দরের নাম রোনাল্ডোর নামাঙ্কিত হওয়ার সময়ও এই জুটি হাতে হাত ধরে লেন্সবন্দি হয়েছিলেন। এবার কি তবে জর্জিনাকেই জীবনসঙ্গিনী বাছবেন তিনি? ফুটবলমহলে শুরু হয়েছে জোড়ালো আলোচনা।