• Home  / 
  • অপরাধ  / 

রাজাপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক আটক

Spread the love

মেহেদি হাসান জসীম, ঝালকাঠি

ঝালকাঠির রাজাপুর উপজেলায় দ্বিতীয় শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে (৭) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নাঈম হাওলাদার (২৮) নামে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। ওই মাদ্রাসা ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে সোমবার সকাল ১১টায় উপজেলার পূর্ব আঙ্গারিয়া গ্রাম থেকে অভিযুক্ত নাঈমকে আটক করা হয়।
অভিযুক্ত নাঈমের বাড়ি উপজেলার পূর্ব আঙ্গারিয়া গ্রামে।
মাদ্রাসা ছাত্রীর বাবা জানায়, ২০ মে (শনিবার) বিকাল তিনটায় মাদ্রাসা ছুটির পড়ে বাড়ি ফেরার পথে বখাটে নাঈম আমার মেয়েকে জোরপূর্বক র্নিজন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।
এসময় তার ডাক-চিৎকারে আলাল তালুকদার ও সোহাগ খন্দকার নামে দুই ব্যক্তি এগিয়ে আসলে ধর্ষণ থেকে রক্ষা পায় শিশুটি। পরে বিষয়টি নিয়ে এলাকায় দুই দফা শালিস বৈঠক হয়। কিন্তু শালিস বৈঠকে অভিযুক্ত ওই বখাটে ও তার পরিবার হাজির না হওয়ায় বাধ্য হয়ে সোমবার সকালে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত নাঈমকে আটক করে।
নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানায়, নাঈম এলাকায় একজন বখাটে হিসেবে পরিচিত। এর আগেও সে এ ধরনের ঘটনা ঘটিয়েছে এবং ইতিপূর্বে সে একাধিক বিয়ে করেছে বলে এলাকাবাসী জানায়।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুন অর রশীদ বলেন, লিখিত অভিযোগ পেয়ে আমরা অভিযুক্তকে আটক করেছি এবং ওই মাদ্রাসা ছাত্রীর মৌখিক জবানবন্দি নিয়েছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।