রাজাপুরে ডোবা থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

এপ্রিল ২৮, ২০১৭
Spread the love

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুর উপজেলায় ডোবা থেকে শহিদুল ইসলাম (১৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার নৈকাঠি এলাকার রাস্তার পাশে একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শহিদুল নৈকাঠির বেলায়েত হোসেনের মিষ্টির দোকানের কর্মচারী ও একই গ্রামের মো. জাবেদ আলীর ছেলে।
শহিদুলের বড় ভাই মো. মানিক জানায়, শুক্রবার সকাল ৬টার দিকে তার চাচাতো ভাইয়ের ছেলে এমরান হোসেন শহিদুলের মৃতদেহ ডোবায় দেখতে পায়। পরে এমরান এলাকাবাসীর সহযোগিতায় শহিদুলকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক শহিদুলকে মৃত ঘোষনা করে এবং পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ শহিদুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তিনি আরো বলেন, শহিদুল মৃগীরোগে আক্রান্ত ছিল। যেহেতু তার কোন শত্র“ নেই ও তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই তাই ধারনা করছি মৃগীরোগে আক্রান্ত হয়ে পানিতে পরে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে আমাদের কোন অভিযোগ নেই।
রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুন অর রশীদ বলেন, স্বজনদের পক্ষথেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শহিদুলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয় অপমৃত্যুর মামলা হয়েছে।