মঠবাড়িয়ায় শ্যালকের হাতে দুলাভাই খুন

এপ্রিল ২৪, ২০১৭
Spread the love

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় নাজমুল খলিফা (৫০) নামে এক ব্যবসায়ীকে  কুপিয়ে খুন করেছে তাঁর শ্যালক।  আজ  বড়মাছুয়া ইউনিয়নের দক্ষিণ বড়মাছুয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত নাজমুল খলিফা উপজেলার সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া গ্রামের আয়নাল খলিফার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ২০০৮ সালের ২৬ মার্চ নাজমুল তার প্রথম স্ত্রীর বড় ভাই শাহীনকে কুপিয়ে হত্যা করে। নাজমুলের দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধের জের ধরে শাহীনকে খুন করা হয়। সেই মামলার আসামি নাজমুল। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন।
ওই মামলায় তার বিরুদ্ধে সাক্ষ্য না দেওয়ার জন্য শ্যালক তুহিনকে অনুরোধ করতে  নাজমুল আজ তার শ্বশুরবাড়ি   যান। এনিয়ে শ্যালক তুহিনের সঙ্গে  তার  কথা কাটাকাটি শুরু হয়।একপর্যায়ে তুহিন ক্ষিপ্ত হয়ে নাজমুলকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত নাজমুলকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম  জানান, লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। মঙ্গলবার ময়নাতদন্তের জন্য পিরোজপুর  জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।খুনিকে গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।