মুলাদীতে এএসআইয়ের পিস্তল ও গুলি চুরি!

এপ্রিল ১৮, ২০১৭
Spread the love

  বরিশাল প্রতিনিধি

 বরিশাল জেলার মুলাদী থানার সহকারী উপ পরিদর্শক  (এএসআই)  মনসুর রহমানের সরকারি পিস্তল ৮ রাউন্ড গুলিসহ চুরি হয়ে গেছে। ঘটনার চারদিন পেরিয়ে গেলেও চুরি হওয়া অস্ত্র উদ্ধার কিংবা চোর শনাক্ত করা যায়নি। এমনকি গত চার দিন বিষয়টি গোপন রাখেন ওই এএসআই।  

মুলাদী থানা পুলিশের  সূত্র জানায়, থানার এএসআই মনসুর রহমানের নামে একটি ৭.০৬ বোরের পিস্তল ইস্যু রয়েছে। পহেলা বৈশাখ দায়িত্ব পালন শেষে তিনি তার পিস্তল ও গুলি থানার মালখানায় জমা না দিয়ে পৌর শহরের হাজি টাওয়ারে তার  বাসায় নিজের জিম্মায় রাখেন। ওই দিনের কোনো এক সময় দুর্বৃত্তরা বাসার তালা ভেঙ্গে ৮ রাউন্ড গুলি ভর্তি পিস্তল, নগদ টাকা এবং বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ন কাগজপত্র নিয়ে যায়। তিনি অস্ত্র ও গুলি চুরির বিষয়টি গোপন রেখে উদ্ধারের চেষ্টা চালান। কিন্তু গত কয়েকদিনেও খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার করতে না পেরে মঙ্গলবার মুলাদী থানার ওসিকে বিষয়টি অবহিত করেন তিনি।

মুলাদী থানার ওসি মো. মতিউর রহমান জানান, তিনি মঙ্গলবার অস্ত্র চুরির বিষয়টি শুনেছেন। এএসআই মনসুর বাদী হয়ে থানায় চুরি মামলা দায়ের করেছেন। পুলিশ চুরি যাওয়া অস্ত্র ও গুলি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। একই সাথে এএসআই মনসুরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।