• Home  / 
  • বরিশাল  / 

বরগুনায় নির্বাচন কমিশনার রফিকুলঃ যে কোনো মূল্যে সুষ্ঠু নির্বাচন করতে হবে

এপ্রিল ১২, ২০১৭
Spread the love

আয়না২৪ প্রতিনিধি, বরগুনা

আমরা আইনানুগ ও গ্রহনযোগ্য নির্বাচন করব এই র্বাতাটা (ম্যাসেজ) শুধু পৌঁছে দিতে এসেছি। নির্বাচন সুষ্ঠু ও অবাধ হবে আপনাদেরকে আমরা এই বিষয়টি আশ্বস্ত করতে এসেছি। এজন্য আপনারা আমাদের সর্বাত্মক সহযোগিতা করুন। আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্য কিংবা নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে সে যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম আজ বুধবার দুপুরে বরগুনার তালতলী উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। আগামী ১৬ এপ্রিল তালতলীর পাঁচটি ইউনিয়নে নির্বাচন উপলক্ষে এই সভার আয়োজন করা হয়।
সভায় নির্বাচন কমিশনার আরো বলেন,‌যে কোন মুল্যে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। কোনো কেন্দ্রে ভোট গ্রহণে অনিয়ম হলে তাৎক্ষনিক ওই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ থাকবে।এ জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। আমি ভোটারদের আশ্বস্থ করছি, আপনারা সমস্ত ভয়-ভীতি উপেক্ষা করে কেন্দ্রে গিয়ে আপনার পছন্দের প্রার্থীদের ভোট দিবেন। এসময় তিনি স্থানীয় জেলা ও উপেজলা প্রশাসনকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনেরও নির্দেশ দেন।

বরগুনার জেলা প্রশাসক ড. মহা. বশিরুল আলমের সভাপতিত্বে এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আ. হালিম খান, পরিচালক নির্বাচন প্রশিক্ষন আ. আলিম, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব) পটুয়াখালীর কোম্পানি কমান্ডার এম ছুরত আলম ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার প্রমুখ।

তালতলীর পাঁচ ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে ২১ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৫১জন ও সাধারণ সদস্য পদে ১৭৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।