আমতলীতে বখাটে সহপাঠীর মুক্তির দাবিতে মানববন্ধন!

ফেব্রুয়ারি ২৭, ২০১৭
Spread the love

আয়না২৪, প্রতিনিধি আমতলী (বরগুনা)

ছাত্রীদের  উদ্দেশ করে অশ্লীল অঙ্গভঙ্গিতে বাধা দেওয়ায়   শিক্ষককে মারধর করার অভিযোগে গ্রেপ্তার হওয়া বরগুনার আমতলী উপজেলার উত্তর সোনাখালী স্কুল অ্যান্ড কলেজের ছাত্র সোহাগ গাজীর মুক্তির দাবিতে মানববন্ধন করেছে  তার সহপাঠীরা। 

 আজ  সোমবার দুপুরে সহপাঠীর নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে তারা। দুপুর সাড়ে ১২ টার দিকে ওই কলেজ চত্বরে এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সহপাঠি আবু রায়হান ও কুদ্দুসুর রহমান তাদের বক্তব্য বলে, জাহিদুল স্যার একজন অত্যাচারী শিক্ষক। একটি ছিনতাই মামলা দিয়ে আমাদের সহপাঠী সোহাগ গাজীকে জেল হাজতে পাঠিয়েছেন। সোহাগের যতদিন পর্যন্ত মুক্তি না হবে ততদিন আমাদের আন্দোলন চলবে।

প্রসঙ্গত, গত   শনিবার সকাল দশটায় কলেজের মাঠে  শিক্ষার্থীদের পিটি-প্যারেড চলাকলে ওই কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছাত্র সোহাগ গাজী অ্যকাডেমিক ভবনের তিন তলায় বসে ছাত্রীদের লক্ষ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করে উত্ত্যক্ত করছিল। এসময় কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক জাহিদুল িইসলাম সেখানে গিয়ে সোহাগকে নিবৃক্ত করতে চাইলে সে শিক্ষকের কলার ধরে মারধর করে।  পরে শিক্ষক ও শিক্ষার্থীরা তাকে ধরে  পুলিশে সেপর্দ করে।