বরগুনায় মাটি কাটতে গিয়ে মিলল কঙ্কাল

জানুয়ারি ২৩, ২০১৭
Spread the love

আয়না২৪ প্রতিবেদন

বরগুনায় বাড়ির পিছনে পুকুর পাড়ের মাটি কাটতে গিয়ে একটি কঙ্কালের সন্ধান পেয়েছেন এক ব্যক্তি। রোববার দুপুরে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের লেমুয়া গ্রামের রাজমিস্ত্রি আক্কাস সিকদার তাঁর বাড়ির পেছনে মাটি কাটার সময় কঙ্কালটির সন্ধান পান তিনি।
এলাকার লোকজন জানায়, রোববার দুপুরে আক্কাস সিকদার তাঁর বাড়ির পেছনের পুকুর পাড়ের মাটি কাটতে গিয়ে মাথার খুলিসহ হাড়গোড় দেখতে পান। পরে বিষয়টি তিনি এলাকার লোকজনকে ডেকে দেখান এবং বরগুনা থানায় অবহিত করেন। গতকাল সোমবার সকালে বরগুনা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করে।
আক্কাস সিকদার জানান, ২০১৫ সালের ২৭ ডিসেম্বর তাঁর ৯ বছর বয়সী শিশু আউয়াল বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় । আউয়াল নিখোঁজ হওয়ার পর তিনি বিভিন্নভাবে খুঁজেও ছেলের সন্ধান পাননি। এ ঘটনায় তিনি ওই সময় বরগুনা থানায় একটি সাধারন ডায়েরিও (জিডি) করেন। কিন্তু দেড় বছর পার হলেও ছেলের কোন সন্ধান পাননি। তাঁর ধারণা, উদ্ধার হওয়া এই কঙ্কাল তাঁর নিখোঁজ ছেলে আউয়ালের।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ হোসেন জানান, কঙ্কালটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।