হ্যারি-মার্কলের বিয়ে ১৯ মে

ডিসেম্বর ১৬, ২০১৭
Spread the love

অনলাইন ডেস্ক 

বৃটেনের যুবরাজ প্রিন্স হ্যারি ও তাঁর মার্কিন প্রেমিকা অভিনেত্রী মেগান মার্কল ২০১৮ সালের ১৯ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন।  কেনসিংটন প্যালেস শুক্রবার এই খবর জানিয়ে একটি বিবৃতি প্রকাশ করে। 
 
 কেনসিংটন প্যালেস থেকে দেওয়া ওই বিবৃতিতে বলা হয়েছে,  হ্যারি মার্কলের  বিয়ের জমকালো অনুষ্ঠান হবে উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ চ্যাপেলে।  বাবা প্রিন্স চার্লস গেল মাসে  তাঁর ছোট ছেলে হ্যারির বিয়ের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। 
 
প্রিন্স হ্যারি প্রেমিকা  মার্কিন অভিনেত্রী মার্কলের সঙ্গে নভেম্বর মাসের শুরুতে বাগদান সম্পন্ন করেন।তিনি ব্রিটিশ রাজ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী।  বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের মাঝামাঝি হ্যারি-মার্কলের  পরিচয় হয়। মার্কল এর আগে একবার বিয়ে করেছিলেন। মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘ফ্রিঞ্জ’ ও ‘স্যুটস’-এ অভিনয় করে ব্যাপক জনপ্রিয়  মেগান মার্কল বয়সে  হ্যারির চেয়ে তিন বছরের বড়। গত সেপ্টেম্বর মাসে তাঁরা নিজেদের প্রণয়ের বিষয়টি  প্রথম জনসম্মুখে নিয়ে আসেন। 
 
জনপ্রিয়  সাময়িকী  ভ্যানিটি ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে মার্কল প্রিন্সকে  ‘বয়ফ্রেন্ড’ সম্বোধন করে  বলেছিলেন, ‘তাঁরা পরস্পরকে ভালবাসেন এবং এনিয়ে তাঁরা ভীষন খুশি।’
বিবিসি-অবলম্বনে।