সানি লিওন ৩৬-শে পা রাখলেন

Spread the love

আয়না২৪ ডেস্ক

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী সানি লিওন  গতকাল শনিবার ৩৬ বছরে পা রাখলেন । এনিয়ে  সামাজিক যোগাযোগ  ও  গণমাধ্যমে চলছে শুভেচ্ছা জানানোর ঝড়। পাশাপাশি সানির জীবনের নানা দিকে নিয়ে আলোচনা। একইসঙ্গে  নানামুখী  সমালোচনা সামলে যেভাবে পর্ন  দুনিয়া থেকে বলিউডে  এসে নিজের সাম্রাজ্য  গড়ে তুলেছেন  তা নিয়েও  প্রশংসার শেষ নেই। 

 

 

সানির জন্মদিনে  তার ভক্ত-অনুরাগীরা নানা দিক নিয়ে আলোচনা চলছে। আলোচনা চলছে সানির সম্পত্তির পরিমাণ নিয়েও।

নেটওয়ার্দিয়ার ডট কম নামে একটি ওয়েবসাইটের দাবি, বর্তমানে ভারতীয় মুদ্রায় সানির সম্পদের পরিমাণ আর্থিক মূল্যে  ৮৩ কোটি টাকারও বেশি।  

বলিউডে ছবি পিছু পারিশ্রমিক হিসেবে সাড়ে চার কোটি টাকা নেন সানি। একটি দেড় কোটি টাকা দামের মাসেরাটি গাড়ির মালিকও এই অভিনেত্রী। এছাড়াও তাঁর একটি বিএমডব্লিউ গাড়িও আছে।

সানির আয়ের  নানা উৎস নিয়েও চলছে আলোচনা।  

বলা হচ্ছে, ২০০৯ সালে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে শরিক করে ‘সানলাস্ট পিকচার্স’ নামে একটি বিনোদন সংস্থা খোলেন সানি। এই সংস্থার সৌজন্যে সানির আয়  কয়েখ বছরে অনেকগুণ বৃদ্ধি পেয়েছে। মডেলিং, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, স্টেজ শো, রিয়েলিটি শো–তে যোগদান করেও বিপুল পরিমাণ অর্থ আয় করেন সানি।‌‌‌

এছাড়াও  পর্ন ফিল্মে অভিনয়  ছেড়ে দিলেও  এখনো বহুল আলোচিত এই অভিনেত্রী বিভিন্ন পর্ন ওয়েবসাইট  থেকে  মোটা অঙ্কের সম্মানি পাচ্ছেন।  ্