সংবাদ সম্মেলনে আজ কী বললেন শাকিব?

এপ্রিল ১১, ২০১৭
Spread the love

 শাকিবের সঙ্গে অপুর  বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ করার পর  সামাজিক যোগাযোগ মা্ধ্যমে  এনিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে । গতকাল সোমবার  বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল   সন্তান আব্রাহাম খান জয়।

সরাসরি সম্প্রচার করা ওই অনুষ্ঠানে অপু মুখ খোলায় কিছুটা ক্ষুব্দ হন শাকিব খান। দিনভর তিনি বিভিন্ন গণমাধ্যমে নানা রকম তথ্য দিয়েছেন। তিনি বেশ কিছু গণমাধ্যমকে বলেছেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে অপু। সে আমার বউ হতে চায়নি। তাই অপেক্ষা করতে পারলো না। সে নায়িকা হওয়াকেই প্রাধান্য দিয়েছে। তাই সবকিছু প্রকাশ্যে এনে আমার ক্যারিয়ার ধ্বংস করতে চেয়েছে।’

কিন্তু সর্বশেষ তিনি বলেছেন, অপুর কোলে দেখা যাওয়া আব্রাহাম খান জয় তারই পুত্র। কিন্তু অপুকে তিনি বিয়ে করেননি। ঘনিষ্ঠ মুহূর্তে অসাবধানতার খেসারত এই সন্তান। এই মন্তব্যে নতুন করে তোলপাড় শুরু হয়।

 এসব বিষয়ে  বিস্তারিত  জানাতে  আজ  সকালে সংবাদ সম্মেলন ডেকেছেন শাকিব খান। রাজধানীর এক অভিজাত হোটেলে  হবে এই  সংবাদ সম্মেলন।

 শাকিব খান   কী বলবেন  আজকের সংবাদ সম্মেলনে? এখন তা নিয়ে চলছে নানান গুঞ্জন। কেউ বলছেন, অপুর বক্তব্যের বিরুদ্ধেই নিজের অবস্থানের কথা জানাবেন দেশসেরা এই নায়ক। অপুকে বিয়ে না করার পক্ষে হয়তো তুলে ধরবেন শক্ত কোনো প্রমাণ বা সাক্ষ্য। কেননা, শাকিবকে বিয়ের কথা দেশবাসীকে প্রকাশ্যে জানালেও  এর স্বপক্ষে কোনো দেখাননি অপু  বিশ্বাস।

আবার কেউ কেউ এও বলছেন, দিনভর শাকিব দাবি করেছেন তার ক্যারিয়ার ধংস করতে কেউ পরিকল্পিতভাবে চক্রান্ত করেছে। অপুকে তারা ব্যবহার করেছে ঘুটি হিসেবে। সেই চক্রান্তের বিষয়েও তথ্য-প্রমাণ তুলে ধরতে পারেন তিনি।

অনেকে আবার একটু আগ বাড়িয়েই বলছেন, রাগ, ক্ষোভ ও হতাশায় চলচ্চিত্র ছাড়ার ঘোষণাও দিয়ে বসতে পারেন শাকিব। তবে এই ভাবনাকে উড়িয়ে দিচ্ছেন চলচ্চিত্রবোদ্ধারা। তাদের মতে, শাকিব চলচ্চিত্র ছাড়বেন না। এটা উচিতও হবে না। বরং, অপু বিশ্বাস ও সন্তানকে স্বীকৃতি দিয়ে নিজের ইমেজ উদ্ধার করাই হবে শাকিবের জন্য মঙ্গলজনক।

তবে যাই হোক  আকষ্মিক অপুর গণমাধ্যমে উপস্থিতি, অপকটে বিয়ে ও্র সন্তানের কথা জানানোতে চরম ইমেজ  সংকটে পড়েছেন শাকিব খান। এ থেকে   নিজের অবস্থান  ফিরিয়ে আনতে  অনেক কাঠখড় পোড়াতে হবে তাঁকে এটা বলার অপেক্ষা রাখে না।