লাল গালিচায় ঐশ্বরিয়ার উড়ন্ত চুম্বন!

Spread the love
আয়না২৪ ডেস্ক
লালগালিচায় আরও একবার রুপের জাদু ছড়ালেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই । শুক্রবার ৭০তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হেটেছেন এই বলিউড সুন্দরী । আর সেখানেই ‘রাজকন্যা’ হয়ে হাজির হয়েছিলেন বচ্চনবধু।
 
হাতের কারুকাজ করা নীল রংয়ের বলগাউন পরে কানের লালগালিচায় হাজির হন অ্যাশ। পোশাকটি মাইকেল সিঙ্কো ব্র্যান্ডের। এবারের উৎসবের লালগালিচায় এটাই তার প্রথম উপস্থিতি। এ নিয়ে ১৬বার কানে দেখা গেল তাকে। সৌন্দর্য প্রসাধনী পণ্য লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হয়ে এসেছেন তিনি। লালগালিচায় পায়চারির মাঝে এক হাত ঠোঁটের কাছে এনে ভালোবাসা উড়িয়ে দিলেন ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। 
নীল পোশাকটি শরীরে জড়ানোর আগে আরও দুটি গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। শুরুতে রঙিন ফুলের ছাপ জুড়ানো সবুজ পোশাকে সেজেছিলেন তিনি। পরে ফুলের নকশা করা ক্রিম রংয়ের ছড়ানো গাউন পরেন। টুইটারে অ্যাশে সেই মোহময়ী ছবি পোস্ট করেছিলেন অভিষেক বচ্চন। তিন দিন ধরে কানের যাবতীয় আকর্ষণ এখন অ্যাশকে ঘিরে। এ বছর আবারও পরিচালক সঞ্জয় লীলা বনসালির অ্যাশ এবং শাহরুখ অভিনীত দেবদাস ছবিটি দেখানো হবে।  
আর এভাবেই আরও একবার কান ফিল্ম ফেস্টিভালে নজর কাড়লেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। অনেকটা এলেন দেখলেন জয় করলেনের মতোই কানের রেড কার্পেটে আরও একবার হাজারো ক্যামেরার আলো ঝলসে উঠল অ্যাশের আগমনে।
 
এর আগে দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছে কান ফিল্ম ফেস্টিভালে। অবশ্য ঐশ্বরিয়ার আসার আগেই তিনি কান ছেড়েছেন। এসেছিলেন মল্লিকা শেরাওয়াত, শ্রুতি হাসান, নন্দিতা দাস এবং এ আর রহমানও। রোববার সোনম কাপুরের আসার কথা। আপাতত ঐশ্বরিয়ায় মজেছে কান।- খবর দি ইন্ডিয়ান এক্সপ্রেস।