ট্রেনে দিল্লি গেলেন শাহরুখ

জানুয়ারি ২৪, ২০১৭
Spread the love

আয়না২৪ ডেস্ক

দিল্লি থেকেই অভিনয়ের স্বপ্ন নিয়ে ২৫ বছর আগে পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে। এবার মুম্বই থেকে দিল্লিতে রওনা দিলেন ঘরের ছেলে শাহরুখ খান। উদ্দেশ্য আসন্ন ফিল্ম ‘‌রইস’‌–এর প্রচার। সনে ন্ধে সাড়ে ছ’‌টা নাগাদ সেন্ট্রাল মুম্বই স্টেশন থেকে শাহরুখকে নিয়ে রওনা দিল অগস্ট ক্রান্তি এক্সপ্রেস। ১৮ ঘণ্টার সফরের শেষে তা দিল্লির হজরত নিজামুদ্দিন স্টেশনে পৌঁছবে। স্টেশনে শাহরুখকে দেখতে উপচে পড়েছিল ভিড়। ট্রেন ছাড়ার আগে আগে তাঁদের ধন্যবাদও জানান কিং খান।

শাহরুখ বলেন, ‘‌অনেকদিন পরে ট্রেনে সফর করব। সেটা ভাবতেই আনন্দ হচ্ছে, আবার কিছুটা স্মৃতিমেদুরও হয়ে পড়ছি। শেষবার ট্রেনে চড়েছিলাম যখন আমার বড় ছেলে খুব ছোট ছিল।’‌ কিন্তু কেন বিমান নয়, তার বদলে এই ট্রেন সফর?‌ ৫১ বছরের অভিনেতা জানাচ্ছেন, যেহেতু ‘রইস’-এর প্রচারে যাচ্ছেন এবং ছবিতে শাহরুখের চরিত্রের সঙ্গে ট্রেন ভ্রমণটাই বেশি মানানসই, তাই ট্রেনে যাওয়াই মনস্থ করেন তিনি।‌‌

তবে বিতর্ক যেন পিছু ছাড়ছে না শাহরুখ খানের। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় ছবি মুক্তির আগেই ফের বিরোধিতা শুরু করেছেন শাহরুখের। একটি টুইট করে তিনি আজ লিখেছেন, ‘নোট বাতিলের সিদ্ধান্ত নেওয়ার পর সমস্ত ‘রইস’য়ের ঘুম ছুটেছে। তাই এবার ‘কাবিল’ ভারতীয়দের উচিত সেই লড়াইকে এগিয়ে নিয়ে যাওয়া।সেই সঙ্গে জুড়ে দিয়েছেন, কাবিল নাকি সত্যিকারের দেশপ্রেমের ছবি। রইস হল দেশবিরোধী। তাই দেশের মানুষের উচিত রইস না দেখে কাবিল দেখা।