আবারও সোহানা সাবা

মার্চ ১০, ২০১৭
Spread the love

আয়না২৪ বিনোদন ডেস্ক

টলিউডের নন্দিত নির্মাতা হরনাথ চক্রবর্তীর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের প্রশংসিত অভিনেত্রী সোহানা সাবা। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালীন দুই বাংলার দুই পরিবারের মধ্যে ঘটা কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘এপার ওপার’ নামের একটি বিশেষ চলচ্চিত্র। যার প্রধান নারী চরিত্রে পাওয়া যাবে সোহানা সাবাকে। আর তার বিপরীতে বড় পর্দায় অভিষেক হচ্ছে ভারতের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বিদেশিনী’র নায়ক সৌরভ চট্টোপাধ্যায়ের।

সাবা বলেন, আগামী সপ্তাহ থেকে ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। এটি একটি সামাজিক-রাজনৈতিক ও মানবিক গল্পের সিনেমা। হরনাথ চক্রবর্তী বিখ্যাত একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করা মানে স্বপ্নটাকে ছোঁয়ার মতোই। সেসঙ্গে ছবিটি হচ্ছে আমাদের মুক্তিযুদ্ধকেন্দ্রিক একটি সত্য ঘটনা অবলম্বনে। আমি কাজটি করতে পেরে খুবই আনন্দিত। আশা করছি, এটি আমার অভিনয় ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।

প্রসঙ্গত, অয়ন চক্রবর্তীর পরিচালনায় ‘ষড়রিপু’ ছবির মাধ্যমে টলিউডে পা রাখেন ঢালিউডের সাবা। ছবিটি গত বছর সেখানে মুক্তি পায় এবং সাবা অভিনয় করে বেশ প্রশংসা কুড়ান সমালোচকদের। সেই ধারাবাহিকতায় এবার তার ক্যারিয়ারে যোগ হচ্ছে টলিউডের দ্বিতীয় ছবি। সাবা টলিউডের আরও কয়েকটি ছবির সঙ্গে সামনে কাজ করবেন। চূড়ান্ত হলেই সব জানাবেন। ‘এপার ওপার’ ছবিটির সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র। এটি নির্মিত হচ্ছে এএনএম গ্লোবাল ফিল্মসের ব্যানারে। ছবিটি প্রযোজনার সঙ্গে জড়িত রয়েছে বাংলাদেশের ব্রিজ লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান।