অভিনেত্রী গীতা এখন বৃদ্ধাশ্রমে!

Spread the love

আয়না২৪ ডেস্ক

একসময়ের নন্দিত অভিনেত্রী গীতা কাপুর। বলিউডের বিখ্যাত ছবি পাকিজায় অভিনয়  করে নজর কেড়েছিলেন দর্শকদের।  ভাগ্যের নির্মম পরিহাস সেই জনপ্রিয়  গীতা কাপুরের (৫৮) ঠিকানা এখন বৃদ্ধাশ্রম।
 
কিছুদিন আগে অসুস্থতাজনিত কারণে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী গীতা। কিন্তু অজ্ঞাত কারণে তার ছেলে রাজা কাপুর মাকে হাসপাতালে ফেলে পালিয়ে যান। এমনকি চিকিৎসার বিলও মেটাননি। ফলে হাসপাতালই ঠিকানা হয়ে দাঁড়ায় একসময়ের নামী কোরিওগ্রাফার গীতা দেবীর। খবর সামনে আসতেই তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন প্রযোজক অশোক পণ্ডিত ও রমেশ তুরানি। তাঁরা হাসপাতালের বকেয়া বিল মিটিয়ে জীবন আশা নামের এক বৃদ্ধাশ্রমে থাকার ব্যবস্থা করে দেন। আপাতত সেখানেই থাকবেন এই অভিনেত্রী।
 
অশোক পণ্ডিত  টুইটারে জানিয়েছেন, গীতা কাপুরকে অন্ধেরির জীবন আশা বৃদ্ধাশ্রমে নিয়ে যাওয়া হয়েছে। তিনি কয়েকদিনের মধ্যে সুস্থ হয়ে যাবেন। সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ, বৃদ্ধাশ্রমকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।
 
কয়েকদিন আগে ছেলে রাজা গীতাকে হাসপাতালে ভর্তি করেছিলেন। এটিএম থেকে টাকা তোলার কথা বলে রাজা  আর ফেরেননি। চিকিৎসাবাবদ খরচ হয় প্রায় দেড় লাখ টাকা। সেই টাকাও মেটাতে পারেননি গীতাদেবী। এই ঘটনা সংবাদে প্রকাশিত হয়। তারপরই গীতাদেবীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন অশোক।
 
হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, টাকা নিয়ে আসার নাম করে হাসপাতাল থেকে উধাও হয়ে যান গীতাদেবীর ছেলে। গণমাধ্যমে খবর জানাজানি হওয়ার পরও গীতাদেবীর পরিবার থেকে কেউ খবর নিতে আসেননি। এনডিটিভি।