• Home  / 
  • বরিশাল  / 

১৪৪ ধারার মধ্যেই সম্মেলন হল বাকেরগঞ্জ উপজেলা বিএনপির

জানুয়ারি ২৯, ২০১৭
Spread the love

আয়না২৪ প্রতিনিধি, বাকেরগঞ্জ

১৪৪ ধারার মধ্যেই  বরিশালের   বাকেরগঞ্জ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনের মাধ্যমে সাবেক সাংসদ আবুল হোসেন খানকে সভাপতি,নাছির উদ্দীন হাওলাদারকে সাধারন সম্পাদক ও জাহাঙ্গীর আলম দুলালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সাধারন সম্পাদক পদে তিনজন ও সাংগঠনিক সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করলেও সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সাবেক সাংসদ ও  বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন খান।

 গতকাল শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সম্মেলন শেষে কমিটি ঘোষণা করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন।

ঘোষিত কমিটি প্রত্যাখান করেছেন সাবেক উপজেলা বিএনপির সাধারন সম্পাদক খলিলুর রহমান সিকদার। তিনি অভিযোগ করেন, কোন ধরনের গঠনতান্ত্রিক প্রক্রিয়া ছাড়াই এই কমিটি ঘোষনা করা হয়েছে। যেখানে আজ পর্যন্ত কোন ওয়ার্ড কমিটি গঠন হয়নি সেখানে উপজেলা কমিটি হয় কীভাবে। আবুল হোসেন খান তার পকেট কমিটির মাধ্যমে একটি সাজানো সম্মেলন করেছেন যা জেলা বিএনপির নেতারাও জানেননা। আমরা এই কমিটি মানিনা।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের নাম থাকলেও তিনি উপস্থিত ছিলেন না। তবে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহাবুবুল হক নান্নু। সম্মেলনে সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির সভাপতি আবুল হোসেন খান।