লেবুখালী সেতু নির্মাণের ক্রেন ভেঙে চালক নিহত, আহত -২

মার্চ ৬, ২০১৭
Spread the love

আয়না২৪ প্রতিনিধি, দুমকী (পটুয়াখালী)

পটুয়াখালীর পায়রা নদীর  লেবুখালী এলাকায়  সেতু নির্মাণ কাজ চলাকালে  ক্রেন ভেঙে এর চালক  নিহত  এবং আহত হয়েছে আরো  ২ শ্রমিক। আজ সোমবার  সকাল  সোয়া ৯ টার দিকে  এই দুর্ঘটনার পর আহত শ্রমিকদের মধ্যে  ক্রেনের চালক মো. সোহেল (৩০) চিকিৎসাধীন অবস্থায় বরিশাল  শের-ই-বাংলা মেডিকেল কলেজ  হাসপাতালে মারা যান।আহত দুই  শ্রমিক হলেন উজ্জ্বল (২৬) ও রমজান (৩০)।

পটুয়াখালীর দুমকী থানার  ওসি দিবাকর দাস এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, দুর্ঘটনায়  নিহত ও আহত তিন জনের বাড়ি মানিকগঞ্জ জেলায়।

লেবুখালী সেতু নির্মাণ প্রতিষ্ঠান চায়নার লংজিয়ামের  গাড়ি চালক মো. কামরুল জানান, সকালে সেতুর কাজে ক্রেন ব্যবহৃত হচ্ছিল। হঠাৎ করে ক্রেন ভেঙে পড়লে ৩ শ্রমিক আহত হন। আহতদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায়  মো. সোহেল মারা যান।

 সেতু নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক খান মো. কামরুল আহসান  আজ দুপুরে বলেন,বৃষ্টির কারণে নদীপাড়ের মাটি নরম হয়ে যাওয়ায় তা ধসে গিয়ে ক্রেনটি ভেঙে নদীতে পড়ে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে।

বরিশাল শের-ই বাংলা মেডিকেলে কলেজ  হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন সোহেল পড়ে গিয়ে আহত হলে নিয়ে আসা হয়। কিন্তু হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।