রাজাপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

জুলাই ২৫, ২০১৭
Spread the love

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে মিনু বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার পশ্চিম চাড়াখালী গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।
দুই সন্তানের জননী মিনু বেগমকে হত্যার অভিযোগে তাঁর স্বামী আলমগীর শরীফকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া আলমগীর উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের মান্নান শরীফের ছেলে।
এ ঘটনায় গৃহবধুর পিতা আ. মান্নান হাওলাদার বাদী হয়ে আলমগীর শরীফকে একমাত্র আসামি করে সোমবার রাজাপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। একই দিন গ্রেপ্তার হওয়া আলমগীর শরীফকে ঝালকাঠি আদালতে ও গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও পরিবার সূত্র জানায়, রোববার রাতের কোনো এক সময় গৃহবধূকে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চালায় স্বামী আলমগীর শরীফ। আলমগীর ও মিনু ১৮ বছর আগে বিয়ে করে। ১৫বছর তারা কর্মস্থল চট্টগ্রামে বসবার করে। গত ৫ বছর আগে স্ত্রী মিনুকে দুই সন্তাসহ বাড়ীতে পাঠিয়ে দেয়। সেই থেকে মিনু বেগম দুই সন্তান নিয়ে বাড়িতে বসবাস করে আসছিলো।
ইতিমধ্যে আলমগীর শরীফ প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে চট্টগ্রামে দ্বিতীয় বিয়ে করে এবং সেখানেই দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বসবাস করে। সম্প্রতি চট্টগ্রামে যায় মিনু বেগম। কিছুদিন সেখানে অবস্থান করার পর স্বামীসহ ১৯জুলাই এলাকায় ফিরে আসে। রোববার (২৩ জুলাই) রাতে মিনুকে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক চাঁন মিয়া জানান, প্রাথমিকভাবে ধারনা করছি গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে (মামলা নং ১১)। আসমিকে গ্রেপ্তার করা হয়েছে।