• Home  / 
  • বরিশাল  / 

রাজাপুরে সাংসদের সামনে ছাত্রলীগের দুই নেতার হাতাহাতি

জুলাই ১০, ২০১৭
Spread the love

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে স্থানীয় সাংসদের পাশে হাঁটা ও ছবি তোলাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই নেতার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। রোববার সকালে স্থানীয় সাংসদ বজলুল হক হারুন কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানস্থলে প্রবেশের সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী জানায়, সকাল ১০টার কিছু পরে অনুষ্ঠানস্থলে আসেন সাংসদ বজুলুল হক হারুন। এ সময় সাংসদের পাশে হাঁটছিলেন ছাত্রলীগের উপজেলা শাখার জ্যেষ্ঠ সহসভাপতি মাহমুদুল হাসান ও এর একটু সামনে হাঁটছিলেন ছাত্রলীগের পরবর্তী কমিটিতে পদ প্রত্যাশী রাজিব ফরাজী। এ সময় ভিড় সামাল দিতে সাংসদের সামনের লোকজন সরিয়ে দিচ্ছিলেন রাজিব ফরাজী। এসময় ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সামনে থাকা রাজিব ফরাজীকে সরিয়ে দিতে চাইলে এই দুই নেতার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে সাংসদসহ উপস্থিত অতিথিরা হতভম্ব হয়ে পড়েন। পরে পুলিশ সাংসদ হারুনকে নিরাপদে মঞ্চে নিয়ে যায়।


পরে জ্যেষ্ঠ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা শান্ত হলে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান চলাকালে মঞ্চে সাংসদ ছাত্রলীগের ওই দুই নেতার মধ্যে সমঝোতা করে দেন বলে জানা গেছে।

এ ব্যাপারে মাহমুদ বলেন, ‘আসলে লিডারের সামনে এ অনাকাংক্ষিত ঘটনার জন্য আমি লজ্জিত। তবে নিজেদের মধ্যে ঘটে যাওয়া ঘটনা তাৎক্ষণিকভাবেই সমাধান হয়েছে।’

রাজিব ফরাজী বলেন, ‘আমি সাংসদের সামনে হাঁটছিলাম এবং ভিড় সামাল দিচিছলাম। এসময় পেছন থেকে মাহমুদ আমাকে ঘুষি মারে। আর এ নিয়ে আমাদের মধ্যে সামান্য হাতাহাতি হয়।’

এ ব্যপারে রাজাপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান বলেন, ‘আমি ঘটনার কথা শুনেছি । কোনো কিছুই আমার সামনে ঘটেনি।’

রাজাপুর উপজেলার ছাত্রলীগের নতুন কমিটি গঠনের কথা রয়েছে। এ কমিটিতে সভাপতির পদ পেতে মাহমুদ হাসান এবং রাজিব ফরাজীর মধ্যে প্রতিদ্বন্দিতা চলছে বলে গুঞ্জন রয়েছে।