• Home  / 
  • বরিশাল  / 

রাজাপুরে অটোরিক্সায় চাঁদর জড়িয়ে বৃদ্ধের মাথা বিচ্ছিন্ন!

নভেম্বর ১৪, ২০১৭
Spread the love

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে অটোরিক্সায় চাঁদর জড়িয়ে মো. হাবিবুর রহমান হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধের মাথা সম্পূর্ন বিচ্ছিন্ন হয়ে গেছে। রাজাপুর উপজেলা সদরের হরি মন্দির এলাকায় ১৩ নভেম্বর (সোমবার) সকাল ১১:৩০ মিনিটে এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামের মৃত খোরশেদ আলী হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হরি মন্দিরের সামনের সড়ক দিয়ে যাওয়ার সময় একটি অটোরিক্সা থেকে প্রচুর রক্ত পড়তে দেখে চালককে গাড়ি থামাতে অনুরোধ করে স্থানীয়রা। চালক গাড়ি থামালে গাড়ির ভিতরে হাবিবুর রহমানের দেহ হয়ে পড়ে থাকতে দেখা যায়। এ সময় তাঁর মাথাটি বিচ্ছিন্ন অবস্থায় গাড়ির ছিটের ওপর পড়ে ছিল এবং তাঁর হাত-পা নড়াচড়া করছিল। এ সময় গাড়িতে আরো ৩ জন যাত্রী থাকলেও তারা ঘটনাস্থল ত্যাগ করায় তাদের কোন মন্তব্য পাওয়া যায়নি। পরে গাড়ি চালক নিজেই থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ হানিফকে আটক রেখে ঘটনাস্থলে যায়।

এ সময় উৎসুক জনতার ভিড়ে আধাঘন্টা রাস্তায় যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

অটোরিক্সা চালক মো. হানিফ থানা হাজতে বলেন, গাড়ীটি মন্দির এলাকায় আসলে গাড়ির ভীতরে থাকা যাত্রীরা ও স্থানীয়রা গাড়ি থামাতে বলে। পেছন ফিরে দেখি হাবিবুর রহমানের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়েগেছে। কিভাবে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হল? এমন প্রশ্নের কোন সঠিক উত্তর দিতে পারেনি চালক হানিফ।

নিহত হাবিবুর রহমানের ছোট ভাইয়ের ছেলে নজরুল ইসলাম বলেন, আমার চাচা সুপারির ব্যবসা করত। ব্যবসার কাজে তিনি প্রায়ই কাউখালিতে যাতায়াত করতেন। আমার জানামতে তাঁর কোন শত্রু ছিলনা।

রাজাপুর থানা পরিদর্শক (ওসি) মো. শামসুল আরেফিন বলেন, ঘটানাস্থল থেকে অটোরিক্সাসহ মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। এ সময় মৃতদেহের পকেটে কিছু টাকা পাওয়াগেছে। প্রাথমিক ভাবে ধারনা করছি অটোরিক্সায় চাঁদর জড়িয়ে এ ঘটনা ঘটেছে। সুরতহাল সম্পন্ন হলে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠিতে প্রেরন করা হবে। গাড়িতে থাকা বাকী যাত্রীদের পাওয়া গেলে ঘটনাটি আরো পরিস্কার হবে।