বরগুনায় সড়ক দুর্ঘটনায় কোস্টগার্ডের তিন সদস্য নিহত

এপ্রিল ২১, ২০১৭
Spread the love

বরগুনা ও আমতলী প্রতিনিধি
বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে এক সড়ক দুঘর্টনায় কোস্টগার্ডের তিন সদস্য নিহত  হয়েছেন। আজ শুক্রবার দুপুর পৌনে ১২ টার দিকে এই মহাসড়কের আমতলী উপজেলার বান্দ্রা এলাকায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে কোস্টগার্ড সদস্যদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখী সংঘষর্ হলে এই দুঘর্টনা ঘটে।
বরগুনার আমতলী থানার পুলিশ জানায়, নৌবাহিনী থেকে প্রেষণে কোস্টগার্ডের পটুয়াখালী ঘাঁটিতে কর্মরত নাবিক আবু সাদেক (৩০), ফুয়াদ হোসেন (২৩) ও এনামুল হক (২৫) একটি মোটরসাইকেলে করে পটুয়াখালী থেকে কুয়াকাটা যাচ্ছিলেন। এসময় পটুয়াখালীর কলাপাড়া উপজেলা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা আল্লার দান নামে একটি যাত্রীবাহী বাস বরগুনার আমতলী উপজেলার বান্দ্রা এলাকায়  এলে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আবু সাদেক ও ফুয়াদ হোসেন মারা যান। গুরুতর আহত হন অপর নাবিক এনামুল হক। তাঁকে গুরুতর অবস্থায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে  ভর্তি করা হলে বিকেল ৩ টার দিকে তিনি মারা যান। কলাপাড়া থানার ওসি জি এম শাহ নেওয়াজ এনামুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ উল্লাহ বলেন, দুপুর পৌনে ২ টার দিকে নিহত দুজনের লাশ দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে আমতলী থানায় আনা হয়েছে। এছাড়া বাসটিকেও আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগীকে আটক করা যায়নি। এ ঘটনায় নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে।