• Home  / 
  • বরিশাল  / 

বরগুনায় সূধী সমাবেশে মাদক নির্মূলে নতুন ডিআইজির কঠোর হুশিয়ারি

আগস্ট ১৩, ২০১৭
Spread the love

বরগুনা প্রতিনিধি

বরিশাল রেঞ্জে সদ্য যোগদান করা পুলিশের উপ মহাপরিদশর্ক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম বলেছেন, মাদক নির্মূলে পুলিশ সদস্যদের কোনো ধরেন উদাসীনতা কোনোভাবেই মেনে নেওয়া হবে না। তিনি মাদক ব্যবসায়ীদের উদ্দেশে বলেন,হয় মাদক ব্যবসা ছেড়ে আত্মসমর্পন করুন নয় ভয়াবহ পরিণতির জন্য অপেক্ষা করুন। মাদকের মত ভয়াবহ অপরােধর সঙ্গে কোনো ধরনের আপোষ নেই। তিনি মাদকের ভয়াবহতা  প্রতিরোধে সমাজের গণ্যমান্য ও সচেতন ব্যক্তিদের সম্মিলিতভাবে সহযোগিতা করারও আহবান জানান।

ডিআ্ইজি আরো বলেন, যে কোেনা মূল্যে মাদক সন্ত্রাসীদের দমন করা হবে। আমি তৃণমূলের সকল সমস্যা সমাধানে কাজ করতে চাই, সমস্যার কথা জানাতে আমাকে ফোন করতে দ্বিধা করবেন না। আমি সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে কাজ করতে চাই। আজ রোববার সকাল ১১টায় বরগুনা পুলিশ লাইনসে আয়োজিত সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

জলো পুলিশ সুপার বিজয় বসাকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন, বরগুনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. নুরুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্বাস হোসেন মোল্লা, বরগুনা পৌরসভার মেয়র মো. শাহাদাত হোসেন, আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমান, বেতাগী পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রশিদ, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আবদুল মোতালেব মৃধা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সাবেক মেয়র মো. শাহজাহান, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আবদুল আলীম হিমু, বরগুনা প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন মিরাজ, সদর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সঞ্জীব কুমার দাস, জেলা মহিলা পরিষদের সভাপতি নাজমা বেগম, মহিলা সংস্থার চেয়ারম্যান হোসনে আরা প্রমুখ।