• Home  / 
  • বরিশাল  / 

আমতলীর পৌর মেয়র মতিয়ার রহমান উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মনোনীত

অক্টোবর ১, ২০১৭
Spread the love

বরগুনা প্রতিনিধি:
বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। আমতলী পৌরসভার মেয়র মো.মতিয়ার রহমানকে সাধারন সম্পাদক মনোনীত করে শনিবার সন্ধ্যায় উপজেলা আ.লীগের এই পূণার্ঙ্গ  কমিটি  অনুমোদন দেয় জেলা আ.লীগ।  জেলা আ.লীগের সভাপতি সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু  ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবীর এই কমিটি অনুমোদন দেন।
দলীয় সূত্রে জানা গেছে,গত ২১ সেপ্টেম্বর বরগুনা জেলা আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়।বর্ধিতসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি  ধীরেন্দ্র দেবনাথ শম্ভু । এতে প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটির সজ্যেষ্ঠ  সদস্য সাংসদ আবুল হাসানাত আবদুল্লা, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাংসদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

দলীয় সূত্র আরো জানায়, আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক  সামসুদ্দিন আহম্মেদ ছজু দলীয় সিদ্ধান্ত অমান্য করে গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বীতা  করায় তাঁকে  দল থেকে বহিস্কার করা হয়। সেই থেকে সাধারন সম্পাদকের পদটি শূণ্য থাকায় গত  শনিবার  সন্ধ্যায় জেলা আ.লীগের সভাপতি ও সাধারন সম্পাদক  এক চিঠিতে সংগঠনের শৃঙ্খলা, আগামী ২০১৯ সালের নির্বাচনী চ্যালেঞ্জ ও দলকে গতিশীল করার লক্ষ্যে গঠনতন্ত্র অনুযায়ী প্রধান অতিথি ও বিশেষ অতিথি নির্দেশক্রমে  উপজেলা আ.লীগের প্রথম যুগ্ন সাধারন সম্পাদক ও আমতলী  পৌর মেয়র মতিয়ার রহমানকে সাধারন সম্পাদক হিসেবে মনোনীত করেন।   আমতলী পৌর মেয়র মো.মতিয়ার রহমান সাধারন সম্পাদকে দায়িত্ব পাওয়ায় দলের নেতা কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য  ফিরে এসেছে।

প্রসঙ্গত, ২০১৩ সালের ২৯ জানুয়ারি আমতলী উপজেলা আ.লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল শেষে পজেলা আওয়ামী লীগের জিএম দেলওয়ার হোসেনকে সভাপতি ও সামসুদ্দিন আহম্মেদ ছজু সাধারন সম্পাদক পদে  এবং প্রথম  যুগ্ন  সম্পাদক পদে পৌর মেয়র মো. মতিয়ার রহমানকে নির্বাচিত করা হয়েছিল।