আমতলীর অপহৃত কলেজ ছাত্রীকে নারায়নগঞ্জ থেকে উদ্ধার

Spread the love

আমতলী (বরগুনা) প্রতিনিধি

প্রেমের প্রস্তাবে সাড়া  না দেওয়ায় বরগুনার আমতলী উপজেলার অপহৃত  এক কলেজ ছাত্রীকে (১৮) অপহরণের ১৫ দিন পর আজ শুক্রবার  সকালে নারায়নগঞ্জ  উদ্ধার করেছে  র‌্যাবের-১১ সদস্যরা।  নারায়ণগঞ্জের ফতুল্লা থানার রেলপাড়া এলাকার একটিবাড়ি থেকে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে।
পুলিশ ও পারিবার  জানায়, বরগুনার আমতলী উপজেলার মধ্য আড়পাঙ্গাশিয়া গ্রামের মজিদ তালুকদারের বখাটে ছেলে রাসেল তালুকদার দীর্ঘদিন ধরে আমতলী সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ওই ছাত্রীকে উত্ত্যাক্ত করে আসছিল। একর্পযায়ে বখাটে রাসেল মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিলে সে তা প্রত্যাখান করে। এতে ক্ষিপ্ত হয়ে   গত ১৯ এপ্রিল বিকেলে ওই কলেজ ছাত্রী, তার বোন ও ভগ্নিপতির সঙ্গে বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় রাসেল তালুকদার  ও তার ৮ সহযোগী নিয়ে  বোন ও ভগ্নিপতিকে মারধর করে ছাত্রীকে মোটরসাইকেলে তুলে অপহরণ করে ।  
এ ঘটনার মেয়েটির বাবা বাদী হয়ে ২১ এপ্রিল রাসেল তালুকদারকে প্রধান আসামি করে নয় জনের বিরুদ্ধে আমতলী থানায়  মামলা দায়ের করেন। 
অপহৃত ছাত্রীর বাবা জানান, বখাটেরা তাঁর মেয়েকে অপহরণ করে নারায়ণগঞ্জের জেলার ফতুল্লা থানার রেলপাড়া এলাকার নাজিম উদ্দিনের ঘরে আটকে রাখে। সেখানে আটকে রেখে তাকে বিয়েতে বাধ্য করানোর জন্য নির্যাতন করে। বৃহস্পতিবার রাতে প্রতিবেশীরা মেয়ের কান্নাকাটি শুনে ওই ঘরে গিয়ে তার কথা শুনে র‌্যাব-১১ ক্যাম্পে খবর দেয়। পরে র‌্যাব-১১ সদস্যরা শুক্রবার ভোরে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। এ সময় বখাটে রাসেল তালুকদার ও তার সহযোগীরা পালিয়ে যায়।
মামলার তদন্ত র্কমর্কতা আমতলী থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, অপহৃত ছাত্রীকে আমতলীতে ফিরিয়ে আনার জন্য তিনি গতকাল শুক্রবার দুপুরে নারায়নগঞ্জের ফতুল্লার উদ্দেশে রওয়ানা দিয়েছেন।