ফরিদপুরে বাস ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

জুলাই ২৯, ২০১৭
Spread the love

আয়না২৪ প্রতিবেদন

ফরিদপুরের মধুখালী উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়ে সহ নিহত হয়েছে ছয়জন। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার কাজীর রাস্তা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছয়জনের মধ্যে দুর্ঘটনার সময় ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে তিনজন মারা গেছেন। নিহতরা হলেন, খাইরুন বিবি (৩৫), তাঁর বাবা করিম গাজী (৫৪), একই পরিবারের নাজমুল গাজী (৪০), নাজমুলের স্ত্রী আসিফা বেগম, মাইক্রোবাসচালক আনিসুর রহমান (২৫) ও তাঁর ভাগনে জাহিদ হাসান (১৮)।

মধুখালী থানার ওসি মো. রুহুল আমিন জানান, রাতে হাটঘাটায় ঢাকা থেকে মাগুরাগামী একটি মাইক্রোর সাথে কলকাতা থেকে আসা শ্যামলী পরিবহনের ঢাকাগামী একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খায়রুন বিবি, আসিফা বেগমসহ তিনজন নিহত হন। একজন হাসপাতালে নেয়ার পথে এবং বাকি দুইজন ফরিপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান।

ওসি আরো জানান, এ ঘটনায় মাইক্রোবাসের অন্য চার যাত্রী, বাসের চালক, হেলপার ও সুপারভাইজার আহত হয়। তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মমতাজ উদ্দিনের ভাষ্য, খবর পাওয়ার পর ফরিদপুর ও মুধখালী থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। মাইক্রোবাসের ভেতরে লোকজন আটক পড়েছিল। তাদের উদ্ধার করা হয়। লাশ ফরিদপুর মেডিকেলের মর্গে আছে ।