• Home  / 
  • জাতীয়  / 

সড়ক দুর্ঘটনায় বরগুনার কলেজছাত্র ও মোটরসাইকেল চালক নিহত

ডিসেম্বর ২৭, ২০১৬
Spread the love

আয়না২৪ প্রতিবেদন

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের এক সড়কের বোয়ালিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক ও এর আরোহী নিহত হয়েছে। সোমবার রাতে  এই দুর্ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত মোটরসাইকেল চালক জাফর (৩৭) ও আরোহী   কলেজ ছাত্র বনি আমিনকে (২২)   বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাঁরা মারা যান।

নিহত বনি আমিন বরগুনার আমতলী সরকারি কলেজের  স্নাতক শ্রেণির  ছাত্র  এবং উপজেলার কুলাইরচর গ্রামের সাবেক ইউপি সদস্য মোজাম্মেল হোসেনের ছেলে।নিহত জাফরের বাড়ি বরগুনার আমতলী উপজেলার দক্ষিণ রাওঘা গ্রামে।

নিহত কলেজ বনি আমিনের পরিবার জানায়, আমতলী  উপজেলার কুলাইরচর গ্রামের সাবেক ইউপি সদস্য মোজাম্মেল হোসেনের  ছেলে বনি আমিন সোমবার সকালে ঢাকায় পুলিশে কর্মরত  তাঁর বন্ধু মো. সজিবকে বিদায় জানাতে ভাড়ায়চালিত মোটরসাইকেলে করে  আমতলী থেকে বরিশাল আসে।

ওইদিন সন্ধ্যায়  বন্ধুকে বরিশাল থেকে ঢাকার লঞ্চে তুলে দিয়ে  বনি আমিন বাড়ি ফিরছিল।  বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের  বোয়ালিয়া নামক স্থানে এলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাঁদের মোটরসাইকেলটি চাপা দেয়। এতে বনি আমিন,  চালক জাফর (৩৫) গুরুতর আহত হন। আহত অবস্থায় তাঁদের স্থানীয় লোকজন উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  রাতেই দুজনের মৃত্যু হয়।

বাকেরগঞ্জ থানার উপরিদর্শক (এসআই)  হাসান বশির জানান,‌দুর্ঘটনার পর মাইক্রোবাসটি  পালিয়ে গেছে। এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।