• Home  / 
  • জাতীয়  / 

রেইনট্রি হোটেলে ছাত্রীর ওপর বর্বরতাঃ ফরেনসিক রিপোর্টে ধর্ষণের আলামত মেলেনি

Spread the love

আয়না২৪ প্রতিবেদন

বনানীতে  আলোচিত   ‘দ্য রেইনট্রি’ হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ফরেনসিক রিপোর্টে ধর্ষণের কোনো আলামত মেলেনি। ধর্ষণের ঘটনায় ফরেনসিক রিপোর্টের জন্য গঠিত মেডিকেল বোর্ড আজ বৃহস্পতিবার এ সংক্রান্ত রিপোর্ট ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে হস্তান্তর করেছে। 
 
ওই দুই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান চিকিৎসক সোহেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
সাংবাদিকদের তিনি বলেন, ‘ঘটনার ৪০ দিন পর ওই দুই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হয়। তাদের ডিএনএ প্রোফাইলে কোনো বীর্যের উপস্থিতি মেলেনি। আমরা রিপোর্টটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে পাঠিয়ে দিয়েছি।’ 
 
গত ৭ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুই তরুণীর ফরেনসিক টেস্ট (শারীরিক পরীক্ষা) সম্পন্ন হয়। পরীক্ষাগুলো হলো মাইক্রোবায়োলজি, রেডিওলজি এবং ডিএনএ।
 
 গত ২৮ মার্চ রাতে রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই তরুণী। গত ৬ মে বনানী থানায় ওই তরুণীরা একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার হোসেন সেলিমের ছেলে সাফাত আহমেদ, নাঈম আশরাফ, বিল্লাল হোসেন, সাদনান ও সাকিফ। সবাই গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। এদের মধ্যে চারজন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ইতোমধ্যে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।