• Home  / 
  • জাতীয়  / 

‘দি রেইন ট্রি’হোটেলে দুই ছাত্রী ধর্ষণঃ সাফাতের ছয় ও সাকিফের পাঁচদিনের রিমান্ড

Spread the love

আয়না২৪ প্রতিবেদন

রাজধানীর বনানী এলাকার ‘দি রেইন ট্রি’ হোটেলে  দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার সাফাত আহমেদকে ছয়দিন ও তার সহযোগী  সাদমান সাকিফকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
 আজ  শুক্রবার বিকেলে ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে হাজির করে তাদের ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে বিচারক সাফাতকে ছয়দিন ও সাকিফকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
 বৃহস্পতিবার রাতে সিলেট থেকে তাদের গ্রেপ্তারের  পর আজ শুক্রবার সকালে শাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে আনা হয়। এখান থেকে এই দুজনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে নেওয়া হয়।
 
ডিবির উপকমিশনার (উত্তর) শেখ নাজমুল আলম জানান, তাদেরকে ডিবি কার্যালয়ে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছে। তবে ধর্ষণের ঘটনাটি নিশ্চিত হতে তাদেরকে রিমান্ডে নেয়া আবেদন করা হয়।  
 
গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী গণধর্ষণের শিকার হন। এ ঘটনায় গত ৬ মে সন্ধ্যায় বনানী থানায় ধনাঢ্য ব্যবসায়ী দিলদার হোসেন সেলিমের পুত্র সাফাত আহমেদ, সাদমান সাকিফ, ই-মেকার্স বাংলাদেশের মালিক নাঈম আশরাফ, সাফাতের দেহরক্ষী আজাদ ও সাফাতের গাড়িচালক বিল্লালকে আসামি করে ধর্ষণের শিকার একজন মামলা করেন।
 আরো পড়ুন…….