এরশাদের জামাই হচ্ছেন বাবলু

এপ্রিল ১৩, ২০১৭
Spread the love

আয়না২৪ প্রতিবেদন

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য   ও দলটির সাবেক মহাসচিব সাংসদ  জিয়াউদ্দিন আহমেদ বাবলু  নতুন করে সংসার পাতছেন। তিনি  সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি মেহেজেবুননেছা রহমান টুম্পাকে সঙ্গে নিয়ে নতুন জীবনযাত্রা শুরু করবেন। এ উপলক্ষে আগামী  ২১ এপ্রিল সকালে বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় তাঁদের আক্দ এবং সন্ধ্যায় গুলশানের একটি হোটেলে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমান সাউথ-ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। হবু শাশুড়ি মেরিনা রহমান সংরক্ষিত নারী আসনের সাংসদ । সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু বিয়ে করছেন। পার্টির সাবেক এই মহাসচিবের বিয়েকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন ধরেই বাবলুর সঙ্গে মেহেজেবুননেছার ঘনিষ্ঠতা নিয়ে আলোচনা ছিল। 

তাঁর হবু শাশুড়ি মেরিনা রহমান সংরক্ষিত আসনের সংসদ সদস্য। মামাশ্বশুর এরশাদও এই সংসদের সদস্য। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা। জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমানও অধ্যাপক।