• Home  / 
  • অপরাধ  / 

রাজাপুরে উত্যক্তকারী বখাটেকে পেটাল প্রতিবাদী কিশোরী!

সেপ্টেম্বর ১৬, ২০১৭
Spread the love

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে উত্যক্তকারী এক বখাটে স্কুলছাত্রকে পিটিয়ে আহত করেছে ফারহানা ইসলাম প্রান্তি নামে নবম শ্রেণির এক প্রতিবাদী স্কুলছাত্রী। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্যক্ত করায় এ ঘটনা ঘটে বলে জানায় প্রান্তি। সে রাজাপুর পাইলট বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। উত্যক্তকারী তৌফিক ওমর ওরফে জয় রাজাপুর পাইলট বালক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং উপজেলার ইন্দ্রপাশা গ্রামের হুমায়ুন কবিরের ছেলে । উত্যক্তকারী তৌফিক ওমরকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, শনিবার সকাল ৮টায় রাজাপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে কিছু বখাটে আড্ডা দিচ্ছিল। এসময় ওই সড়ক দিয়ে যাচ্ছিল প্রান্তি ও তার বান্ধবীরা। এ সময় বখাটেরা অশালীন মন্তব্য করলে এর প্রতিবাদ করে প্রান্তি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রান্তির প্রতিবাদে কিছু বখাটে পালিয়ে গেলেও তৌফিক ওমর  ও প্রান্তির মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে মারমারির ঘটনা ঘটে। এতে দুজনই আহত হয়। প্রান্তির মুখমণ্ডলে ও পায়ে সামান্য আঘাত লাগলেও প্রান্তির ইটের আঘাতে মাথা ফেটে যায় উত্যক্তকারী তৌফিক ওমরের। এ ঘটনায় ওই স্কুলছাত্রী থানায় লিখিত অভিযোগ করলে ওই বখাটেকে আটক করে পুলিশ।
রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) হারুণ অর রশীদ আয়না২৪-কে  বলেন, তারা দুজনেই যেহেতু অপ্রাপ্ত বয়স্ক তাই এখনও পরবর্তী সিদ্ধান্ত নেয়া হয় নি। ছেলে-মেয়ের পরিবার এবং স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এব্যপারে সন্ধ্যায় বৈঠক শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।