• Home  / 
  • অপরাধ  / 

বরিশাল জেলা চেয়ারম্যানের ওপর সাংসদ অনুসারিদের হামলার অভিযোগ

Spread the love

বরিশাল প্রতিনিধি

বরিশালের মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউপি নির্বাচনের উঠান বৈঠক শেষে ফেরার পথে  জেলা পরিষদ চেয়ারম্যান ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতির উপর হামলা করেছে প্রতিপক্ষরা। হামলায় জেলা পরিষদ চেয়ারম্যান মো. মইদুল ইসলাম, মেহেন্দিগঞ্জ পৌরসভার মেয়র কামাল উদ্দিন খানসহ বেশ কয়েকজন আহত হন।

তাঁদের অভিযোগ রয়েছে, স্থানীয় সাংসদ পঙ্কজ দেবনাথের উপস্থিতিতে এ হামলার ঘটনা ঘটে। মেহেন্দিগঞ্জ থানার ওসি আক্তারুজ্জমান বলেন,  জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে তার কথা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

জেলা পরিষদ চেয়ারম্যান মো. মইদুল ইসলাম আ জানান, তিনি চাঁনপুর ইউপির নির্বাচনী উঠান বৈঠক শেষে রাত ১১টার দিকে ফিরছিলেন। তার সঙ্গে ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা আয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র কামাল উদ্দিন খান, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহাব আহমেদ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান আরজুসহ ১০-১৫ জন।

তাঁরা মোটরসাইকেলযোগে পাতারহাটস্থ বাসায় ফেরার পথে পাতারহাট বন্দরের টিঅ্যান্ডটি সেতুতে  সাংসদ পংকজ দেবনাথের অনুসারীরা হামলা চালান। এসময় স্থানীয় সাংসদ  পঙ্কজ দেবনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে বসা ছিলেন। তিনি বলেন, পুলিশের উপস্থিতিতে এ হামলা চালানো হয়। হামলায় তিনি সহ পৌর মেয়র কামাল উদ্দিন খান ও ৫-৬জন নেতা-কর্মী আহত হন।  জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল বলেন, সাংসদের নির্দেশে তার গাড়ি বহরে হামলা চালানা হয়। তিনি ওসিকে বিষয়টি জানিয়েছেন।

এদিকে হামলার পর এমপির অনুসারীরা পাতারহাট বন্দরে সশস্ত্র মহড়া দেন। এসময় পৌর কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর’র কার্যালয় ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর চালানো হয়। সাংসদ  পঙ্কজ দেবনাথকে  একাধিবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।