• Home  / 
  • জাতীয়  / 

বনানীতে অভিনেত্রীকে ধর্ষণের আসামি ইভান গ্রেপ্তার

Spread the love

আয়না২৪ প্রতিবেদন

বনানীতে জন্মদিনের কথা বলে বাসায় নিয়ে ধর্ষণ মামলার আসামি বাহাউদ্দিন ইভানকে নারায়ণগঞ্জের চাষাড়া থেকে আজ বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তার করেছে র‌্যাবের-১১ সদস্যরা। সেখানে একটি বাড়িতে আত্মগোপনে ছিলেন ইভান।

 গত মঙ্গলবার এক তরুণীকে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া ও জন্মদিনের কথা বলে ইভান বাসায় ডেকে নেয়। রাতের এক সময় ইভান ওই তরুণীকে ধর্ষণ করেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

বুধবার বনানী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন  জানান, বনানীর দুই নম্বর সড়কে ‘ন্যাম ভিলেজ’ ভবনের ৫/এ নম্বর ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকে ইভান। তার বাবা বোরহান উদ্দিন বনানীর একটি মার্কেটের কয়েকটি দোকানের মালিক। ইভানের সঙ্গে অভিনেত্রী ওই তরুণীর ফেসবুকে পরিচয় এবং তাদের মধ্যে ঘনিষ্ঠতা গড়ে ওঠে।

মঙ্গলবার জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে তাকে ন্যাম ভিলেজের ফ্ল্যাটে ডেকে নেয় ইভান। কিন্তু সেখানে গিয়ে তরুণী দেখেন, বাসায় তারা দুজন ছাড়া আর কেউ নেই। এ নিয়ে আপত্তি করলেও ইভান এটা-সেটা বলে কাটিয়ে দেয়। একপর্যায়ে রাত দেড়টার দিকে ওই বাসার একটি ঘরে তাকে ধর্ষণ করে ইভান। এর পর রাত সাড়ে ৩টার দিকে তাকে বাসা থেকে বের করে দেয়। বুধবার সকালে বনানী থানায় গিয়ে এ বিষয়ে অভিযোগ জানান তরুণী।

বনানী থানা পুলিশ জানায়, ওই তরুণী একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের দীর্ঘ ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেন। ইভান তার বাবার ব্যবসায় সহায়তা করে।

এর আগে ২৮ মার্চ বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে রেইনট্রি হোটেলে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৬ মে বনানী থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন ওই দুই তরুণী। 

https://ayna24.com/%E0%A6%AB%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%AC%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%80%E0%A6%A4%E0%A7%87-%E0%A6%9C%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%AE%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%A6%E0%A6%BE/