• Home  / 
  • অপরাধ  / 

ঝালকাঠিতে ধর্ষনের অভিযোগে শ্রমিক লীগ নেতাসহ আটক-২

Spread the love

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে এক গৃহবধূকে ধর্ষনের অভিযোগে মনির ও সিদ্দিক নামে ২জনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ নভেম্বর) গভীর রাতে নিজ বাড়ী থেকে আটক করা হয়। আটক হওয়া মো. মনির ওরফে টাইগার মনির রাজাপুর উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক ও মো. সিদ্দিক হোসেন একজন বালু ব্যবসায়ী।

মনির উপজেলা সদরের বাইপাস এলাকার মৃত আবদুল হাকিম হাওলাদারের ছেলে ও সিদ্দিক ভান্ডারিয়া উপজেলার আলতাব হোসেনের ছেলে। সিদ্দিক দীর্ঘদিন যাবত রাজাপুরে বালু ব্যবসা করে আসছেন।

পুলিশ জানায়, বুধবার রাতে উপজেলার মেডিকেল মোড় এলাকায় ওই গৃহবধূর বসত ঘরে প্রবেশ করে মনির ও সিদ্দিক সহ ৫ জন। পরে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষন করা হয়। এমন অভিযোগের ভিত্তিতে বুধবার রাতেই সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া) সার্কেল মো. মোজাম্মেল হোসেন রেজাসহ রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মনির ও সিদ্দিককে আটক করে।

এ বিষয়ে জানতে চাইলে রাজাপুর থানা পরিদর্শক (ওসি) শামসুল আরেফিন বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে ২জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আরো কেউ জড়িত থাকতে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।