কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার খুন

Spread the love

নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়ায় সদর উপজেলা সাব-রেজিস্ট্রার নুর মোহাম্মদ শাহকে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হাত-পা-মুখ বেঁধে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে তার নিজ বাসায় এই হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানায়, সাব রেজিস্ট্রার নূর মোহাম্মদ শাহ কুষ্টিয়া শহরের বাবর আলী রেলগেট এলাকায় বি সি স্ট্রিট সড়কের হানিফ আলীর বাড়ির তৃতীয় তলায় একটি ফ্ল্যাটে একাই ভাড়া থাকতেন। রাত ১১টার দিকে বাড়ির সিঁড়িতে কয়েকজন মানুষের দৌড়া-দৌড়ির শব্দ শুনে ওই বাড়ির অন্যান্য ভাড়াটিয়াসহ বাড়িওয়ালা বাইরে বেরিয়ে আসেন। এসময় কয়েকজনকে দৌড়ে তড়িঘড়ি করে সিঁড়ি দিয়ে নামতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা বাড়ির তিনতলায় উঠে নূর মোহাম্মদের বাসায় ঢুকে তাকে হাত-পা বাধা ও মারাত্বক জখম অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন।

হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান বলেন, রাত ১১টার দিকে পুলিশ কয়েকজনের সহায়তায় নূর মোহাম্মদকে নিয়ে আসে। তাঁর দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, নুর মোহম্মদের বাড়ি কুড়িগ্রামে। হত্যাকাণ্ডের সঠিক কারণ এখনো বের করা সম্ভব হয়নি। তবে কিছু আলামত উদ্ধারসহ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।